reporterঅনলাইন ডেস্ক
  ১৮ আগস্ট, ২০১৯

কুমিল্লায় ত্রিমুখী সংঘর্ষে ৮ জনের মৃত্যু

কুমিল্লার লালমাই উপজেলায় এক বাসের সঙ্গে একটি মাইক্রোবাস এবং একটি অটোরিকশার সংঘর্ষে মোট ৮ জনের মৃত্যু হয়েছে। রোববার বেলা সোয়া ১২টার দিকে উপজেলার জামতলী বাজার এলাকায় কুমিল্লা-নোয়াখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

লালমাই থানার ওসি বদরুল আলম তালুকদার বলেন, নিহতরা সবাই আটোরিকশার আরোহী ছিলেন। তাদের মধ্যে ৬ জন একই পরিবারের সদস্য।

তিনি আরও বলেন, এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয়। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান পরিবারের কর্তা জসিম উদ্দিন। সেখান থেকেই তার মরদেহ বাড়িতে নিয়ে যায় স্বজনরা। জসিমের ছোট ছেলে রিফাতকে (৮) গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, কুমিল্লা নগরীর গোয়ালপট্টি এলাকার বন্দন হোটেলের মালিক নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পশ্চিম ইউনিয়নের ঘোড়া ময়দান গ্রামের জসিম উদ্দিন (৪৫), জসিমের স্ত্রী সেলিনা বেগম (৪০), জসিমের মা সকিনা বেগম (৭০), জসিমের বড় ছেলে শিপন (২৩), মেজ ছেলে হৃদয় হোসেন (১৫), মেয়ে নিপু আক্তার (১৩), জসিমের হোটেল কর্মচারী সায়মুন (১৫) এবং অটোরিকশা চালক জামাল হোসেন (৩৫)।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, ঢাকা থেকে লাকসামগামী তিশা পরিবহনের সঙ্গে একটি বাসের সঙ্গে প্রথমে একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এরপর নিয়ন্ত্রণহীন বাসটি একটি অটোরিকশাকে চাপা দিলে হতাহতের ঘটনা ঘটে।

পিডিএসও/হেলাল/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লা,ত্রিমুখী সংঘর্ষ,দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close