প্রেমিকার বাসা থেকে প্রেমিকের লাশ উদ্ধার

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৯, ২০:০৯

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে প্রেমিকার বাসা থেকে এক প্রেমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে দশটায় হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটলেও বিকাল সাড়ে ৫ টায় খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। শনিবার পাগাড় সালামের আটা কল নাজিমুদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত প্রেমিকের নাম মোজাম্মেল হোসেন মারুফ (৩৫)। তিনি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। নিহত মারুফ চাঁদপুর জেলার পুরান বাজার গ্রামের  হারুন অর-রশিদের ছেলে।

ঘটনার পর পুলিশ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে প্রেমিকা রত্না আক্তার (৩২) ও তার ছেলে রাহিম এবং মেয়ে রিথিকে আটক করেছে।

মৃতের পরিবারের অভিযোগ, হত্যা করা হয়েছে তাকে। তবে তার মৃত্যুর প্রকৃত কারণ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। প্রেমিকার দাবি, মারুফের স্বাভাবিক মৃত্যু হয়েছে।

টঙ্গী পূর্ব থানা পুলিশের সহকারী পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, প্রেমিকার বাসা থেকে মারুফের লাশ উদ্ধার করা হয়েছে, তাদের মধ্যে ফেসবুকে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলো।চাঁদপুর জেলার নিজ বাড়ি থেকে মারুফ গত বৃহস্পতিবার সকালে প্রেমিকার বাসায় গিয়ে বিয়ের প্রস্তাব দেয়।

এদিকে প্রেমিকা জানিয়েছে, সে প্রস্তাবে রাজি না হাওয়ায় তাদের মধ্যে ঝগড়া হয়। এরপর রত্না তার বাসা থেকে চলে যায়। পরদিন ঘরে ফিরে বিছানায় মারুফের লাশ দেখতে পেয়ে বিষয়টি ধামাচাঁপা দেবার চেষ্টা চালায়। পরে ঘটনাটি জানাজানি হলে পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে গাজীপুর মর্গে প্রেরণ করে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.কামাল হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

পিডিএসও/তাজ