বগুড়ায় ২ বাসের সংঘর্ষে দম্পতিসহ নিহত ৩

প্রকাশ : ১৪ আগস্ট ২০১৯, ১৬:৪৯ | আপডেট : ১৪ আগস্ট ২০১৯, ১৬:৫৯

অনলাইন ডেস্ক

বগুড়ায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। বুধবার দুপুরে বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়াবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতির পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তারা হলেন রংপুর শহরের কামাল কাছনা এলাকার খায়রুল আনাম (৫৮) এবং তার স্ত্রী রানু বেগম (৪৫)। নিহত আরেকজনের পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেছেন। এদের মধ্যে ৭ জনের অবস্থা গুরুতর।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে রংপুর যাচ্ছিল। অন্যদিকে দিনাজপুরের হিলি স্থলবন্দর থেকে ছেড়ে আসা আহাদ পরিবহনের আরেকটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে আসছিলো। ঢাকা-রংপুর মহাসড়কের আড়িয়াবাজার এলাকায় বাস দুটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসেরই সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

পরে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাসের ভেতর চাপা পড়া ব্যক্তিদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন।

হাইওয়ে পুলিশের বগুড়ার কুন্দারহাট ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত এক ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। শ্যামলী বাসের সামনে একটি স্থানীয় করতোয়া গেটলক মিনিবাস ছিল। শ্যামলী পরিবহনের চালক এ বাসটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে অপর বাসের সঙ্গে সংঘর্ষ হয়ে এ দুর্ঘটনা ঘটে।

পিডিএসও/তাজ