টানা ৮ দিনের ছুটিতে ভোমরা স্থলবন্দর

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৯, ২১:২৭

সাতক্ষীরা প্রতিনিধি

সাপ্তাহিক সরকারি ছুটি ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে টানা ৮ দিনের ছুটির কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর। ফলে দীর্ঘ ৮ দিন এই বন্দরে আমদানি-রফতানির যাবতীয় কার্যক্রম বন্ধ থাকবে। আমদানি-রফতানি বন্ধ থাকলেও এ সময় পাসপোর্টধারী যাত্রীদের ভারতে যাওয়া-আসার জন্য ইমিগ্রেশন প্রতিদিনই খোলা থাকবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম গণমাধ্যমকে জানান, শুক্রবার সাপ্তাহিক সরকারি ছুটির দিন। এছাড়া পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ১০ থেকে ১৪ আগস্ট পর্যন্ত ছুটি। এছাড়া ১৫ আগস্ট বাংলাদেশের জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ভোমরা বন্দর দিয়ে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

আর ১৬ আগস্ট শুক্রবার হওয়ায় সাপ্তাহিক ছুটি ধরে টানা ৮ দিন কোনো আমদানি-রফতানি হবে না। ছুটি শেষে ১৭ আগস্ট থেকে ফের কর্মচাঞ্চল্য ফিরে আসবে ভোমরা স্থলবন্দর।

তিনি আরো বলেন, ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশন, বন্দর সিঅ্যান্ডএফ এজেন্টস কর্মচারী অ্যাসোসিয়েশন ও ভারতের ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সম্মিলিতভাবে এই সিদ্ধান্ত নিয়েছে।

পিডিএসও/তাজ