গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

  ০৬ আগস্ট, ২০১৯

গোবিন্দগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষে সাব-রেজিস্ট্রারসহ গৃহকর্মী নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় সাব-রেজিস্ট্রার নুসরাত জাহান কুমু ও তার সঙ্গে থাকা গৃহকর্মী জান্নাত খাতুন নিহত হয়েছেন। এ সময় মাইক্রোবাসের চালকসহ আরও ৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ১১টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বোয়ালীয়া এলাকার চক্ষু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুসরাত জাহান কুমু কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলা সাব-রেজিস্টার ছিলেন। কুড়িগ্রাম থেকে মাইক্রোবাসে করে নুসরাত জাহান তার শিশু সন্তান ও বাসার গৃহকর্মী জান্নাত খাতুনকে (১২) সঙ্গে নিয়ে ঢাকা যাচ্ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে রংপুরগামী রেবা ক্লাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১২-১১৪৮) চক্ষু হাসপাতালের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে ঢাকাগামী মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ-১৫-১৯৪৮২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাব-রেজিস্ট্রার নুসরাত জাহান ও গৃহকর্মী জান্নাত নিহত হন। এ সময় মাইক্রোবাসের চালকসহ ৫ জন আহত হন। দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আবদুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মাইক্রোবাস চালক সিরাজের অবস্থা গুরুতর।

এছাড়া নিহত নুসরাতের সঙ্গে থাকা শিশু সন্তান সুস্থ আছে। দুর্ঘটনাকবলিত বাস ও মাইক্রোবাস আটক করা হয়েছে। পরে নিহতদের মরদেহ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,গোবিন্দগঞ্জ,বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close