পুলিশ লাইন্স ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজে শতভাগ পাস

প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১৮:৩৮

রংপুর ব্যুরো

রংপুর নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মতো এবারের এইচএসসি পরীক্ষায় শতভাগ পাস করেছে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজ। বুধবার ফলাফল প্রকাশ হলে কলেজ দুটির শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে আনন্দ উল্লাস দেখা যায়।

রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ এর ফলাফলে এবার এইচএসসিতে মোট পরীক্ষার্থী ৮৩৭ জনের মধ্যে সকলেই পাস করেছে। মোট জিপিএ-৫ পেয়েছে ৬৩৭ জন, এর মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ৫৭০ জনের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৫৬৩ জন, বাণিজ্য বিভাগ থেকে ১২৩ জনের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৩১ জন এবং মানবিক বিভাগ থেকে ১৪৪ জনের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৪৩ জন।

রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ প্রফেসর ড. এ কে এম জালাল উদ্দিন আকবর, উপাধ্যক্ষ প্রশাসন সেলিম আহমেদ ও উপাধ্যক্ষ একাডেমিক মঞ্জুরুল ইসলাম। 

অন্যদিকে কালেক্টরেট স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার ফলাফলে এবারে ৫৩৩ জন সবাই পাস করেছে। ৫৩৩ জন পরীুক্ষার্থীর মধ্যে মোট জিপিএ-৫ পেয়েছে ৩২২ জন। বিজ্ঞান বিভাগে ৩১৭ জনের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৩০৯ জন, মানবিক বিভাগের মধ্যে ১৩০ জনের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১২ জন এবং বাণিজ্য বিভাগের ৮২ জনের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ২জন। ফলাফল নিশ্চিত করেছেন অত্র কলেজের অধ্যক্ষ মঞ্জুয়ারা পারভীন।

এছাড়া রংপুর ক্যাডেট কলেজের ৫৩জন পরীক্ষার্থীর মধ্যে সবাই জিপিএ-৫ পেয়েছে।

পিডিএসও/তাজ