উখিয়া প্রতিনিধি

  ১২ জুলাই, ২০১৯

উখিয়ায় পাহাড়ি ঢলে ২ রোহিঙ্গা শিশুর মৃত্যু

ফাইল ছবি

কক্সবাজারের উখিয়ায় পাহাড়ি ঢলে সহদোর দুই রোহিঙ্গা শিশুর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে হাকিম পাড়া ১৪নং রোহিঙ্গা শিবির থেকে পাহাড়ি ঢলে ভাসমান অবস্থায় লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলো, উখিয়ার ১৪নং হাকিমপাড়া রোহিঙ্গা শিবরের ১৬ ব্লকের আবদুস সালামের ছেলে আনোয়ার সাদেক (৭) ও আনোয়ার ফয়সাল (৬)। এসব তথ্য জানিয়েছেন উখিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে প্রতিদিনের মতো পালংখালী ইউনিয়নের হাকিমপাড়া খেলার মাঠে খেলতে বের হন রোহিঙ্গা শিশুরা। এরপর সারাদিন ঘরে না ফেরায় পরিবার ও আশের পাশের লোকজন খুঁজতে বের হয়। এক পর্যায়ে রাতে ওই এলাকার পাহাড়ি ঢলে ভাসতে দেখে রোহিঙ্গা শিশু দুটির লাশ উদ্ধার করা হয়।

উখিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম বলেন, পালংখালীর হাকিমপাড়ায় ১৪নং রোহিঙ্গা শরণার্থী শিবিরে পাহাড়ি ঢলে দুই সহদোর রোহিঙ্গা শিশু নিহতের খবরে সেখানে পুলিশ পাঠানো হয়।

উখিয়া হাকিমপাড়া রোহিঙ্গা শিবরের পুলিশ ফাড়িঁর ক্যাম্প ইনচার্জ এসআই আনবিক চাকমা বলেন, সাদেক ও ফয়সাল নামে দুই রোহিঙ্গা শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাহাড়ি ঢল,উখিয়া,রোহিঙ্গা ক্যাম্প
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close