বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

  ২৬ জুন, ২০১৯

বড়াইগ্রামে শিশু হত্যায় মা-বাবা আটক

নাটোরের বড়াইগ্রামে হাসান আলী নামে ১০ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ৪টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের মৃধা কচুয়া গ্রামের হাসানের নিজ বাড়ির শোবার ঘরের পেছন থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে।

বুধবার সকালে তার লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ হত্যার সাথে সম্পৃক্ততা রয়েছে কি-না তা খতিয়ে দেখতে জিজ্ঞাসাবাদের জন্য হাসান আলীর মা-বাবাকে আটক করেছে। নিহত হাসান ওই গ্রামের আব্দুল হালিম ও রিনা বেগম দম্পতির ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময়ে দুর্বৃত্তরা হাসান আলীকে হত্যা করে লাশ ঘরের পেছনে ফেলে রেখে চলে যায়। খবর পেয়ে রাত চারটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। সে সময় হাসানের মা রিনা বেগমকে পুলিশ অচেতন অবস্থায় উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, হত্যার ঘটনাটি রহস্যজনক। নিহত হাসানের মা-বাবাকে থানায় আনা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ চলছে। শিগগির হত্যার আসল রহস্য জানা যাবে এবং খুনীদের আটক করা হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বড়াইগ্রাম,শিশু হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close