রূপগঞ্জে ভোরে হাঁটতে গিয়ে ইউপি সদস্য খুন

প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৫:৩৩

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিউটি আক্তার কুট্টি (৫০) নামে এক আওয়ামী লীগ নেত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি সংরক্ষিত আসনের ইউপি সদস্য।

বুধবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী-পশ্চিমপাড়া সড়কের পশ্চিমপাড়া এলাকার বাবুলের বাড়ির সামনে ঘটে এ ঘটনা।

নিহতের পরিচয়—কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া বস্তির ৪ নং ওয়ার্ডের মৃত হাসান মুহুরির স্ত্রী সংরক্ষিত ৭, ৮, ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য ও চনপাড়া ইউনিয়ন (প্রস্তাবিত) আওয়ামী লীগের সভানেত্রী।

নিহতের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, প্রতিদিনের মত আজ সকালেও বিউটি আক্তার কুট্টি হাঁটতে বের হন। হেঁটে ইছাখালী-পশ্চিমপাড়া সড়কের পশ্চিমপাড়া বাবুলের বাড়ির সামনে পৌঁছেলে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করে। 

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। হত্যার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। ঘটনাস্থল থেকে ধারালে চাপাতি উদ্ধার করা হয়েছে।

নিহতের খবর পেয়ে পেয়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ঘটনাস্থল পরিদর্শন করেন ও নিহতের পরিবারের সদস্যদের সান্তনা দেন। প্রসঙ্গত, গত ১ বছর আগে একই কায়দায় তার স্বামী হাসান মুহুরীকে কুপিয়ে হত্যা করে দূর্বত্তরা।।

পিডিএসও/তাজ