হালুয়াঘাটে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশ : ২৩ জুন ২০১৯, ১৩:২৯

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাটে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল—সূর্যোদয়কালে দলের উপজেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতার প্রতিকৃতিতে মাল্যদান, প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা, বেলুন উড়ানো, মিলাদ ও দোয়া মাহফিল এবং সবশেষে বর্ণ্যাঢ্য আনন্দ র‌্যালি।

রোববার সকালে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগের সভাপতিত্বে কর্মসূচির উদ্বোধন করেন হালুয়াঘাট-ধোবাউড়া আসনের সংসদ সদস্য জুয়েল আরেং।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, পৌর মেয়র খাইরুল আলম ভূঞাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা। অনুষ্ঠান সঞ্চালনা করেন আওয়া লীগের ভারপ্রাপ্ত সম্পাদক সাবেক অধ্যক্ষ আবদুর রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে জুয়েল আরেং বলেন, মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশে আওয়ামী লীগ। ১৯৪৯ সালের ২৩ জুন পুরান ঢাকার ঐতিহ্যবাহী রোজগার্ডেনে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। পরবর্তীতে দেশের অন্যতম প্রাচীন এই দল প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে এ দেশের গণমানুষের সংগঠনে পরিণত হয়।

পিডিএসও/হেলাল