নরসিংদীতে ছাত্রীর গায়ে আগুন, আটক ১

প্রকাশ : ১৪ জুন ২০১৯, ২০:২৩ | আপডেট : ১৪ জুন ২০১৯, ২০:৪৫

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে ফুলন রানী বর্মণ (২২) নামে কলেজছাত্রীর গায়ে দুর্বৃত্তদের আগুন দেওয়ার ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি। তবে এ ঘটনায় সন্দেভাজন হিসেবে সঞ্জিব রায় (২৪) নামে এক যুবককে আটকের কথা জানিয়েছেন নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ।

আটক সঞ্জিব রায়পুরা উপজেলার রায়পুরা পূর্বপাড়া গ্রামের ননী গোপাল রায়ের ছেলে ও দগ্ধ ফুলন বর্মণের ভাইয়ের শ্যালক। শুক্রবার ভোরে রায়পুরার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।

এ ঘটনায় দগ্ধ ফুলনের বাবা বাদী হয়ে মামলা করবেন বলে জানিয়েছেন পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ। তিনি বলেন, ঘটনাস্থল থেকে একটি কেরোসিনের বোতল, দিয়াশলাই বক্স, ওড়না, চুলসহ বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে।

পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্য সদস্যরা ঘটনার তদন্তে মাঠে নেমেছেন এবং জড়িতদের চিহ্নিত করা ও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক, দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে বলে আশ্বস্ত করেন তিনি।

গত বৃহস্পতিবার রাতে নরসিংদী শহরের বীরপুর মহল্লায় বাসার পাশের একটি দোকান থেকে ফেরার পথে ফুলনের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এতে তার শরীরের ২০ ভাগ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক।

পরে গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

পিডিএসও/তাজ