মহানগর (সিলেট) প্রতিনিধি

  ০৯ জুন, ২০১৯

সিলেট চেম্বার : নির্ধারিত সময়ের মধ্যেই নির্বাচন

সিলেটের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

রোববার দুপুরে সদ বিদায়ী সভাপতি খন্দকার শিপার আহমদের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন তিনি। এ সময় তিনি বাণিজ্য মন্ত্রণালয়ের নির্ধারিত সময়ের মধ্যেই চেম্বারের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সংসদীয় কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।

চেম্বারের বিগত কমিটির নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি মাসুদ আহমদ চৌধুরী, সহসভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক মো. সাহিদুর রহমান, ওয়াহিদুজ্জামান ভুট্টো, মুশফিক জায়গীরদার, এহতেশামুল হক চৌধুরী, ফালাহ উদ্দিন আলী আহমদ, আবদুর রহমান জামিল, মো. আতিক হোসেন ও মুজিবুর রহমান মিন্টু।

নবনিযুক্ত প্রশাসক আসাদ উদ্দিন আহমদ বলেন, চেম্বারের নির্বাচন নিয়ে যে দ্বন্দ্বের দেখা দিয়েছে সেটি আদালত পর্যন্ত গড়ানোয় ঐতিহ্যবাহী সংগঠন চেম্বারের সুনাম অনেকটা ক্ষুণ্ন হয়েছে। এই জটিল অবস্থায় চেম্বারের নির্বাচন করার জন্য আমাকে দায়িত্ব দিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়। নির্ধারিত সময়ের মধ্যেই নতুন নেতাদের হাতে দায়িত্ব হস্তান্তর করতে চাই।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিলেট চেম্বার,নির্বাচন,আসাদ উদ্দিন আহমদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close