reporterঅনলাইন ডেস্ক
  ০৭ জুন, ২০১৯

মাংসে হাড়ের পরিমাণ বেশি, সংঘর্ষে আহত ২০

গরুর মাংস বেচাকেনা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর ও সরাইল উপজেলার দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সদর উপজেলার খাঁটিহাতা ও সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামের লোকজনদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। সংঘর্ষের কারণে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় মহাসড়কের দুই পাশে যানবাহন আটকে তীব্র যানজট সৃষ্টি হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সরাইল উপজেলার বিশ্বরোড মোড়ে এক মাংসের দোকানে কুট্টাপাড়া গ্রামের এক ব্যক্তি মাংস কিনতে যান। মাংসে হাড় বেশি দেয়া নিয়ে দোকানির সঙ্গে ওই ব্যক্তির বাগবিতণ্ডা হয়। তবে ওই ক্রেতা-বিক্রেতার নাম জানাতে পারেনি পুলিশ।

এ নিয়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে পুলিশসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। খবর পেয়ে সদর মডেল থানা ও সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও টিয়ার গ্যাস ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল কবির জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাংস,হাড়ের পরিমাণ,সংঘর্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close