সাতক্ষীরা প্রতিনিধি

  ০৩ জুন, ২০১৯

আ.লীগ ও তাঁতী লীগের মধ্যে উত্তেজনা

সাতক্ষীরার দেবহাটায় ১৪৪ ধারা জারি

দেবহাটায় ১৪৪ ধারা জারির পর বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে

সাতক্ষীরার দেবহাটা উপজেলা আওয়ামী লীগ ও তাঁতী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণার পর উপজেলাব্যাপী ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। সোমবার সকাল ৮টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ বহাল থাকবে।

এদিকে, ১৪৪ ধারা জারির পর পারুলিয়া শহীদ আবু রায়হান চত্বরসহ উপজেলার পাঁচটি ইউনিয়নের বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, পবিত্র ঈদুল ফিতর আগত। এই মুহূর্তে উপজেলার কোথাও যেন আইনশৃঙ্খলা পরিস্থিতির বিঘ্ন না ঘটে সেজন্য অনির্দিষ্টকালের জন্য উপজেলাব্যাপী ১৪৪ ধারা জারি করা হয়েছে। পুলিশ প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।

তিনি বলেন, প্রশাসনিক সিদ্ধান্ত উপেক্ষা করে কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করলে বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতনকে হত্যা প্রচেষ্টা মামলার আসামী ওলিউল্লাহকে উপজেলার সখিপুর ইউনিয়ন তাঁতী লীগের সদস্য সচিব করার প্রতিবাদে রোববার পারুলিয়া শহীদ আবু রায়হান চত্বরে মানববন্ধন করে উপজেলা আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী সংগঠন।

তাদের এ প্রতিবাদ মানববন্ধনকে কেন্দ্র করে সোমবার সকাল ১০টায় পাল্টা প্রতিবাদ কর্মসূচির ঘোষণা করে উপজেলা তাঁতী লীগ। এ ঘোষণার পর দুই পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলাব্যাপী ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
১৪৪ ধারা জারি,দেবহাটা উপজেলা,উত্তেজনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close