reporterঅনলাইন ডেস্ক
  ০২ জুন, ২০১৯

এবার সিরাজগঞ্জে সড়কে গেল ৮ প্রাণ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া বাজার এলাকায় একটি যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে আটজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো সাতজন। রোববার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, হতাহত সবাই লেগুনার যাত্রী। দুর্ঘটনায় ঘটনাস্থলেই আটজন নিহত হন। ধারণা করা হচ্ছে, হতাহতরা ধানকাটা শ্রমিক।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের পাগলা গ্রামের রেজাউল ইসলাম (৩২) ও একই উপজেলার কয়রা কেষ্টপুর গ্রামের সবুজ হোসেন (৩০)। অন্যেদর নাম ও পরিচয় পেতে তাদের স্বজনদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। নিহতদের লাশ উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় রাখা হয়েছে। এছাড়া আহতদের তিনজনকে সিরাজগঞ্জ হাটিকুমরুল মোড়ের সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতাল ও পাঁচজনকে জেলা সদরের সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে আজ সকালে সুনামগঞ্জেও বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হন। দুই জায়গা মিলে ১৪ জন নিহত হওয়ার খবর পাওয়া গেল।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জ,বাস ও লেগুনা সংঘর্ষ,দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close