মৌলভীবাজার প্রতিনিধি

  ২৮ মে, ২০১৯

বড়লেখায় নারী আইনজীবী হত্যার ঘটনায় মামলা

মৌলভীবাজারেরর বড়লেখায় আইনজীবী আবিদা সুলতানা হত্যার ঘটনায় মামলা হয়েছে। সোমবার রাতে আবিদার স্বামী শরীফুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন। মামলা নম্বর ২০। এতে ইমাম তানভীর আহমদকে প্রধান আসামি করে আরও ৪ জনের নাম উল্লেখ করা হয়েছে।

বড়লেখা থানার ওসি ইয়াছিনুল হক মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে বলেন, আবিদার স্বামী শরীফুল ইসলাম বাদী হয়ে সোমবার রাতে মামলা করেছেন। এতে ইমাম তানভীর আহমদকে প্রধান আসামি করা হয়েছে। তানভীরকে জিজ্ঞাসবাদ করা হচ্ছে। আজ তাকে আদালতে নেওয়া হবে।

এদিকে সোমবার রাত সাতটায় স্থানীয় মসজিদ প্রাঙ্গণে আবিদার জানাজা শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে ময়নাতদন্ত শেষে আবিদার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

রোববার রাত আনুমানিক আড়াইটার দিকে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের পৈতৃক বাড়ি থেকে আইনজীবী আবিদা সুলতানা (৩৫) লাশ উদ্ধার করে পুলিশ। রোববার বেলা বারোটা থেকে সন্ধ্যা ছয়টার যে কোনো সময় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে কে বা কারা কী কারণে তাকে খুন করেছে, তা এখনো জানা যায়নি।

নিহত আবিদা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের মেয়ে। খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও বড়লেখা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ঘটনার পর আবিদার পৈতৃক বাড়িতে থাকা ভাড়াটিয়া তানভীর আহমদ (৩০) পালিয়ে যান। তিনি স্থানীয় একটি মসজিদে ইমামতি করতেন। এ ঘটনায় জড়িত সন্দেহে সোমবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউপির বরুনা এলাকা থেকে তানভীরকে আটক করে শ্রীমঙ্গল থানা পুলিশ। এর আগে তানভীরের মা ও স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বড়লেখা,আইনজীবী হত্যা,নারী আইনজীবী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close