reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মে, ২০১৯

মাতৃত্ব দিবস উপলক্ষে পটুয়াখালীতে র‌্যালি

‘এখনই পদক্ষেপ নেওয়ার সময়’ এ প্রতিপাদ্য নিয়ে পটুয়াখালীতে নিরাপদ মাতৃত্ব দিবস উদযাপনে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় স্বাস্থ্য বিভাগের আয়োজনে এবং নিরাপদ-২ প্রকল্প মেরী স্টোপস বাংলাদেশ পটুয়াখালীর সহযোগিতায় দিবসটি উপলক্ষে সিভিল সার্জন অফিস কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ। পরে প্রতিপাদ্য বিষয় নিয়ে সিভিল সার্জন অফিস সভাকক্ষে এক আলোচনাসভা ভারপ্রাপ্ত সিভিল সার্জন মেডিকেল অফিসার ডা. রেজাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন ইউনিসেফ কনসালট্যান্ট ডা. দেলোয়ার হোসেন, জেলা নিরাপদ-২ প্রকল্প মেরী স্টোপস বাংলাদেশ পটুয়াখালীর প্রজেক্ট কর্মকর্তা আবু এমরান, প্রজেক্ট কো-অডিনেটর সাবিনা ইয়াসমিন মিষ্টি, সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য তত্ত্বাবধায়ক রতন কুমার পাল, নার্সিং ইন্সটিটিউটের ইনচার্জ রওশন আরা, ব্র্যাকের জেলা প্রতিনিধি নেফাজ উদ্দিন, সেভ দি চিলড্রেন প্রতিনিধি ডা. নুরসাত জাহান মনি, সুইস কন্ট্রাক্ট প্রতিনিধি সাইফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, স্বাস্থ্যসেবায় জড়িত বিভিন্ন এনজিও, নিরাপদ-২ প্রকল্প মেরী স্টোপস বাংলাদেশ পটুয়াখালীর কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালী,নিরাপদ মাতৃত্ব দিবস,র‌্যালি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close