গহীন জঙ্গল থেকে নিখোঁজ আ.লীগ নেতার লাশ উদ্ধার

প্রকাশ : ২৫ মে ২০১৯, ২১:১৬

অনলাইন ডেস্ক

বান্দরবান পৌর আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক পৌর কমিশনার চ থোয়াই মং মার্মার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ৩ দিন পর শনিবার দুপুরে সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জর্দান পাড়া এলাকার গহীন জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ দুপুরে রাজবিলা ইউনিয়নের জর্দান পাড়া এলাকার গহীন জঙ্গলে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ও আত্মীয়স্বজন ঘটনাস্থলে গিয়ে শনাক্ত করে লাশটি নিখোঁজ আওয়ামী লীগ নেতা চথোয়াই মং মার্মার লাশ। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, অপহৃত চ থোয়াই মং মার্মার লাশ পাওয়া গেছে। জর্দান পাড়ার জঙ্গলে স্থানীয়রা একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। সেখানে নিহতের আত্মীয়-স্বজন ও আওয়ামী লীগের নেতাকর্মীরা লাশ শনাক্ত করেন।

উল্লেখ্য, গত বুধবার রাত ৯টার দিকে কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী চ থোয়াই মং মার্মাকে তার খামার বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। এর প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ওই ঘটনায় আওয়ামী লীগ জনসংহতি সমিতি জেএসএস-কে দায়ী করে। এর আগে গত ১৭ মে কুহালং ইউনিয়নে আওয়ামী লীগের এক কর্মীকে হত্যা করে সন্ত্রাসীরা।

পিডিএসও/রি.মা