টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ২৩ মে, ২০১৯

বিশ্ববিদ্যালয়ছাত্রের লাশ মিললো সেপটিক ট্যাংকে

নিখোঁজের ৮ দিন পর গাছার কামারজুড়ি এলাকার একটি সেপটিক ট্যাংক থেকে ইসমাইল হোসেন (২৪) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ৷ বৃহস্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

নিহত ইসমাইল হোসেন ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে চতুর্থ বর্ষের শিক্ষার্থী। ইসমাইল নগরীর কাথোরা এলাকার সাব্বির হোসেন শহিদের ছেলে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জিএমপির গাছা থানার উপপরিদর্শক (এসআই) ফোরকান মোল্লা বলেন, শেরে বাংলা নগর থানা পুলিশের সহযোগিতায় কামারজুড়ি এলাকায় সেপটিক ট্যাংক থেকে ইসমাইল হোসেন মরদেহ উদ্ধার কর হয়। এ ঘটনায় শেরে বাংলা নগর থানা পুলিশ হাসিবুল ইসলাম শিহাব (২৯) নামে একজনকে আটক করেছে।

শেরে বাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) তোফাজ্জল হোসেন বলেন, গত ১৬ মে ইসমাইলের পরিবার তার নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করে। ডায়েরির পর আমরা বিষয়টি নিয়ে কাজ শুরু করি। এর আগে ইসমাইলের পরিবারের পক্ষ থেকে গাছা থানায়ও একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল।

তিনি বলেন, গত ৮ দিন খোঁজাখুজি করেও তার পরিবার কোনো সন্ধান পায়নি। পরে আমরা গাছা পুলিশের সহযোগিয় গাছার কামারজুড়ি এলাকার একটি বাড়ির সেপটিক ট্যাংক থেকে ইসমাইলের মরদেহ উদ্ধার করি। তবে বিষয়টি তদন্ত প্রাথমিক পর্যায়ে থাকায় এ বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।

যোগাযোগ করা হলে গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইসমাইল হোনের ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সেপটিক ট্যাংক,শিক্ষার্থীর লাশ,নিখোঁজ,টঙ্গী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close