reporterঅনলাইন ডেস্ক
  ২২ মে, ২০১৯

ডিম নষ্ট করার অভিযোগে ওসি প্রত্যাহার

নাটোরে ৩৫ হাজার ডিম নষ্ট করার ঘটনায় বনপাড়া হাইওয়ে পুলিশের ওসি আলীম হোসেন সিকদারকে প্রত্যাহার করে বগুড়া হাইওয়ে পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত (ক্লোজড) করা হয়েছে। এর আগে এই ঘটনায় পুলিশের ছয় সদস্যকে প্রত্যাহার করা হয়েছিল।

বগুড়া হাইওয়ে রেঞ্জের পুলিশ সুপার জাহাঙ্গীর আলম বলেন, বনপাড়া হাইওয়ে পুলিশের ওসি পদে দেলোয়ার হোসেন নামে নতুন একজন যোগদান করেছেন। এর আগে গত শুক্রবার এই ঘটনায় একজন এএসআই, একজন এএসআই (ট্রাফিক), পুলিশ বহনকারী যানের চালক ও তিনজন কনস্টেবলকে প্রত্যাহার করা হয়।

এ ঘটনায় পুলিশের গঠিত তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম তদন্ত শেষ করে মঙ্গলবার সন্ধ্যায় তদন্ত প্রতিবেদন পুলিশ সদর দপ্তরে জমা দিয়েছেন।

গত বৃহস্পতিবার সকালে ৩৫ হাজার ১০০ ডিম নিয়ে সিরাজগঞ্জের কামারখন্দ থেকে বনপাড়া হয়ে নাটোরে যাচ্ছিল একটি পিকআপ ভ্যান। পথে বড়াইগ্রামের আগ্রান সূতিরপাড় এলাকায় পিকআপটির চাকা ফেটে গেলে সেটি পাশের ফিডার রোডে নেমে যায়। খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে আসে। ‘ভুক্তভোগী’ পক্ষের অভিযোগ, এ সময় পুলিশ সদস্যরা পিকআপ উদ্ধারের জন্য রেকার ভাড়াসহ ২০ হাজার টাকা বকশিশ দাবি করে। এতে চালক রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে পুলিশ সদস্যরা পিকআপে ডিমের খাঁচা বাঁধার রশি চাকু দিয়ে কেটে দেন। তাতে সড়কে পড়ে পৌনে তিন লাখ টাকার ডিম নষ্ট হয় বলে ক্ষতিগ্রস্ত মালিক পক্ষ দাবি করে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডিম,আলীম হোসেন সিকদার,ওসি প্রত্যাহার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close