নোয়াখালী সদরে নৌকার প্রার্থী সামছুদ্দিন জেহান

প্রকাশ : ২০ মে ২০১৯, ১৭:১০

নোয়াখালী প্রতিনিধি

দেশে পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর নোয়াখালী সদর উপজেলায় আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে জেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামছুদ্দিন জেহানকে মনোনয়ন দেওয়া হয়েছে।

রোববার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কার্যালয়ে দলীয় মনোনয়ন বোর্ডের সভায় সামছুদ্দিন জেহানকে নৌকা মার্কার প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে গত ১২ মে সদর উপজেলা আ. লীগের বর্ধিত সভা শেষে মনোনয়নের জন্য জেলা যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামছুদ্দিন জেহান এবং সদর উপজেলা আ. লীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীনের নাম প্রস্তাব করে কেন্দ্রে তালিকা পাঠায় জেলা আ. লীগ।

প্রার্থীদের সাংগঠনিক দক্ষতা যাচাই-বাচাই শেষে আ. লীগ দলীয় প্রার্থী হিসেবে জেহানের নাম চূড়ান্ত করেন দলীয় সভাপতি শেখ হাসিনা।

এদিকে জেহানকে দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করায় দলীয় সভাপতি শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও জেলা আ. লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্নভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নেতাকর্মীরা।

এছাড়া রাতে জেলা শহরের সোনাপুর, দত্তের হাট, দত্তবাড়ির মোড় এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন সমর্থকরা।  পঞ্চম ধাপের এ নির্বাচন আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে।

পিডিএসও/তাজ