কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি

  ২০ মে, ২০১৯

অনিয়ম ভাইরালের পর প্রকৌশলীর তদারকিতে রাস্তার কাজ

চাঁদপুরের কচুয়ায় গ্রামীণ সড়কে কাজের অনিয়ম ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর অবশেষে চাঁদপুর জেলা নির্বাহী প্রকৌশলীর তদারকিতে ভালোভাবে এগিয়ে চলছে ওই ফাঁকা রাস্তার কাজ।

সোমবার সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার মনপুরা গ্রামের ভেতরে ২০১৫- ২০১৬ অর্থ বছরে আড়াই কিলোমিটার সড়কে ১ কোটি ১৮ লক্ষ টাকা ব্যয়ে কাঁচা রাস্তা পাকা করণের কাজ চলছিল।

ঠিকাদার কাজের শুরু থেকেই নানা অনিয়ম ও নিম্নমানের ইট সামগ্রী (উপকরণ) দিয়ে কাজ শুরু করার ফলে দুই দিনে নবনির্মিত সড়কের পিচসহ অন্যান্য কাচামাল উঠে গিয়ে ফাঁকা হয়ে যায় রাস্তা । এ সময় স্থানীয়রা বিষয়টি প্রতিবাদ করে ফেসবুকসহ বিভিন্ন মিডিয়া সংবাদ তুলে ধরে।

বিষয়টি উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের দৃষ্টিগোচর হলে তিনি সরেজমিনে পরিদর্শন করে জেলা প্রকৌশলী ও উপজেলা প্রকৌশলীকে রাস্তার অনিয়মের বিষয়ে ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।

ফলে গত দু’দিন রোব ও সোমবার চাঁদপুর জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী জিএম মুজিবর রহমানের সার্বিক নির্দেশনায় কচুয়া উপজেলা প্রকৌশলী সৈয়দ জাকির হোসেন একটি বিশেষ টিমের মাধ্যমে ভালোভাবে ওই সড়কের কাজ করে চলছেন।

এদিকে, স্থানীয়রা ভালোমানের কাজের অগ্রগতি দেখে উপজেলা চেয়াম্যানসহ স্থানীয় সরকার প্রকৌশলী বিভাগের সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়েছেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক,রাস্তার কাজ,ভাইরাল,অনিয়ম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close