মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

  ১৩ মে, ২০১৯

মাধবপুরে পিকআপ ভ্যান উল্টে নিহত ২

ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাকসাইর নামক স্থানে পিকআপ ভ্যান উল্টে ডালিম মিয়া (৩৬), ফুল বাদশা (৪০) নামে ২ ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল রোববার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ডালিম মিয়া ও ফুল বাদশা ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার রুস্তমপুর গ্রামের বাসিন্দা। গুরুতর আহত অবস্থায় কাউছার মিয়া (৩০),আজু মিয়া(৬০),সালাউদ্দিন(৩৫), মোহন মিয়া(৩০), রাশেদ (২৫), আতাউর রহমান (৫৬), জাহাঙ্গীরকে (৪০) মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত সালাউদ্দিন মিয়া জানান, চুনারুঘাট উপজেলার চানপুর বাগান বাজার থেকে তারা ব্যবসা করে পিকআপ ভ্যান দিয়ে মাধবপুর আসার পথে বাকসাইর নামক স্থানে পিকআপ ভ্যানটি উল্টে যায়।

গুরুতর আহত অবস্থায় ডালিম মিয়া কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কতৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে আশঙ্কাজনক অবস্থায় ফুল বাদশাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে তিনি মারা যান।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ সঞ্জয় পাল জানান, আশঙ্কাজনক অবস্থায় ফুল বাদশাকে ঢাকা নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাধবপুর,সড়ক দুর্ঘটনা,পিকআপ ভ্যান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close