লক্ষ্মীপুর প্রতিনিধি

  ২২ এপ্রিল, ২০১৯

স্ত্রীর স্বীকৃতি চেয়েছিলেন

লক্ষ্মীপুরে আগুনে পুড়ানো সেই তরুণীর মৃত্যু, আটক ৪

স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় লক্ষ্মীপুরের কমলনগরে শাহিনুর আক্তার নামের যে তরুণীর শরীরে আগুন দেওয়ার অভিযোগ উঠেছিল সেই তরুণীর মৃত্যু হয়েছে।

সোমবার সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। শাহিনুর আক্তারের সঙ্গে থাকা কমলনগর থানার এসআই মো. জাহাঙ্গীর হোসেন এ তথ্য জানিয়েছেন।

এর আগে রোববার বিকেলে কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন খেত থেকে শাহিনুরকে দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। প্রথমে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য শাহিনুরকে ঢামেক বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছিল।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহিনুর পুলিশকে বলেন, মোবাইল ফোনে সালাহ উদ্দিনের সঙ্গে তার পরিচয় হয়। এক পর্যায়ে প্রায় দেড় বছর আগে কাজী অফিসে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তার স্বামী এক বছর শ্বশুরালয়ে আসা-যাওয়া করলেও স্ত্রীকে কখনোই নিজের বাড়ি নেওয়ার আগ্রহ দেখায়নি।

সালাহ উদ্দিন প্রথম স্ত্রী সন্তানের কথা গোপন রাখেন। বিষয়টি জানতে পেরে আমি চট্টগ্রাম থেকে কমলনগরে এসে স্ত্রীর স্বীকৃতি চাইলে সালাহ উদ্দিন কেরোসিন তেল দিয়ে আমার শরীরে আগুন ধরিয়ে দেয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গতকাল রাতেই চরফলকন ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য হাফিজ উদ্দিন ও একই ওয়ার্ডের গ্রাম পুলিশ আবু তাহের এবং অভিযুক্ত সালাউদ্দিনসহ ৪ জনকে আটক করে পুলিশ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লক্ষ্মীপুর,আগুন,পুড়িয়ে দেয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close