গাজীপুর প্রতিনিধি

  ১৭ এপ্রিল, ২০১৯

গাজীপুরে ছুরিকাঘাতে কলেজছাত্রী খুন

গাজীপুরে ছুরিকাঘাতে শারমিন আক্তার লিজা (১৬) নামে এক কলেজছাত্রীকে খুন করা হয়েছে। পুলিশ ঘাতক কলেজছাত্র মোস্তাকিন রহমান রাজুকে (১৮) আটক করেছে।

বুধবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী কাঁচাবাজার এলাকায় লিংকন কলেজের পাশে এ ঘটনা ঘটে। নিহত শারমিন আক্তার লিজা কোনাবাড়ির আমবাগ এলাকার শফিকুল ইসলাম শফিকের মেয়ে। সে কোনাবাড়ি ক্যামব্রিজ কলেজের ছাত্রী ছিল। আটক মোস্তাকিন রহমান রাজু একই এলাকার লিংকন মেমোরিয়াল কলেজের ছাত্র। সে গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকার আবুল কাশেমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কলেজ থেকে পরীক্ষা শেষে বাড়ি ফিরছিল শারমিন। পথে দুপুর পৌণে ২ টার দিকে লিংকন কলেজের পাশে পৌঁছালে শারমিনকে ছুরিকাঘাত করে মুস্তাকিন। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকায় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শারমিনকে মৃত.ঘোষণা করেন। এদিকে ঘটনার পর স্থানীয়রা মোস্তাকিনকে ধরে পুলিশে সোপর্দ করে।

জিএমপির কোনাবাড়ি থানার আবু সাইদ জানান, মোস্তাকিন রহমান রাজুকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কলেজছাত্রী,খুন,ছুুরিকাঘাত,গাজীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close