খুলনায় অপহৃত স্কুলছাত্রী গাজীপুরে উদ্ধার, অপহরণকারী আটক

প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৯, ১৯:৩২

গাজীপুর প্রতিনিধি

খুলনা থেকে অপহৃত এক স্কুলছাত্রী গাজীপুর থেকে উদ্ধার এবং অপহরণকারীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার দুপুরে র‌্যাব-১-এর পোড়াবাড়ী ক্যাম্প সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

র‌্যাব জানায়, সোমবার রাতে পোড়াবাড়ী ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গাজীপুরের গজারিয়াপাড়া এলাকায় কতিপয় অপহরণকারী ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেওয়ার জন্য অবস্থান করছে। পরে আভিযানিক দলটি সেখানে অভিযান চালিয়ে অপহরণকারী নেত্রকোনার বারহাট্টা থানার দত্তগ্রাম এলাকার দেলোয়ার হোসেনকে (২৬) আটক এবং অপহৃত ভিকটিমকে উদ্ধার করে। 

র‌্যাব আরো জানায়, সোমবার রাত সাড়ে ১১টায় ভিকটিম (১৫) তার নিজ গ্রাম খুলনার পাইকগাছা থেকে অপহৃত হয়। তার বাবা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ভিকটিমের মোবাইলে যোগাযোগ করে জানতে পারেন ভিকটিম গজারিয়াপাড়া এলাকায় অবস্থান করছে। 

এ বিষয়ে ভিকটিমের বাবা পাইকগাছা থানায় সাধারণ ডায়েরি এবং ভিকটিমের কাকা মৌখিকভাবে বিষয়টি ওই ক্যাম্পকে অবহিত করেন। এ ছাড়া অপহরণের পর দেলোয়ার হোসেন মোবাইল ফোনে ভিকটিমের বাবার অপহরণের কথা জানিয়ে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

র‌্যাব জানায়, ধৃত আসামি জিজ্ঞাসাবাদে জানিয়েছে সে গার্মেন্ট কর্মী। অপহৃত ভিকটিম ও আসামির বন্ধুর বাড়ি একই গ্রামে হওয়ায় মাঝেমধ্যে সেখানে যাতায়াত করত। সে ভিকটিমকে মুক্তিপণের আশায় মিথ্যা প্রলোভন দেখিয়ে অপহরণ করে। 

পিডিএসও/তাজ