reporterঅনলাইন ডেস্ক
  ১৫ এপ্রিল, ২০১৯

বগুড়ায় ছুরিকাঘাতে বিএনপি নেতা খুন

বগুড়ায় বিএনপি নেতা অ্যাডভোকেট মাহবুব আলম শাহীনকে (৫৩) ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাত সাড়ে ১০টার দিকে শহরের নিশিন্দারা উপশহর বাজার এলাকায় এলোপাথারি ছুরিকাঘাত করে তাকে হত্যা করা হয়।

পেশায় পরিবহন ব্যবসায়ী মাহবুব আলম শাহীন বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি ওই এলাকার মৃত আনিছুর রহমান দুলার ছেলে। ময়নাতদন্তের জন্য শাহীনের লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

হত্যাকাণ্ডের পর পরই পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা জানান, তারা এখনও হত্যাকাণ্ডের কারণ জানতে পারেননি।

দলীয় নেতা খুন হওয়ার খবর পেয়ে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর বিপুল সংখ্যক নেতাকর্মী রাতেই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ছুটে যান। সেখানে অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন।

বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, অ্যাডভোকেট মাহবুব আলম শাহীনের মত একজন সাহসী রাজনীতিকের হত্যাকাণ্ড এটাই প্রমাণ করে, দেশে কোন আইনশৃঙ্খলা নেই। তিনি বলেন, ‘শাহীনকে কেন খুন করা হবে? কি অপরাধ ছিল তার? আমরা খুনিদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। এজন্য প্রয়োজনে আমরা রাজপথে যেতেও দ্বিধা করবো না।’

বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন প্রাইভেটকার নিয়ে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ১০টার দিকে তিনি উপশহর বাজারে দশতলা ফ্ল্যাটের নিচে পৌঁছার পর গাড়ি থামান।

এরপর ‘বিসমিল্লাহ্ চাল ঘর’ নামে একটি দোকানে চাল কেনার পর মোবাইল ফোনে টাকা রিচার্জ করতে সড়কের অপর প্রান্তে একটি ‘ফ্লেক্সির দোকান’-এ যান। সেখানেই দুর্বৃত্তরা তাকে ঘিরে ধরে এবং এলোপাথারি ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।’

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি নেতা,বগুড়া,খুন,ছুরিকাঘাত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close