চবি ছাত্রী লাঞ্ছনায় জড়িত বাসচালক ৩ দিনের রিমান্ডে

প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৯, ১৮:৩৪

চবি প্রতিনিধি

চলন্ত বাসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে লাঞ্ছিত করার ঘটনায় বাসের চালক বিপ্লব দেবনাথকে তিনদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

শনিবার দুপুরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করে কোতোয়ালী থানা পুলিশ। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহান ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টায় নগরীর অক্সিজেন মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ। এ সময় ৩ নম্বর রুটের ওই বাসটিও জব্দ করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন প্রতিদিনের সংবাদকে বলেন, চলন্ত বাসে ছাত্রীকে লাঞ্ছিত করার ঘটনায় জড়িত বাসচালককে গ্রেফতার করে আদালতে হাজির করা হলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেলে ক্লাস শেষে ৩ নম্বর বাসে করে বিশ্ববিদ্যালয় থেকে নিউমার্কেট যাচ্ছিলেন অর্থনীতি বিভাগের ঐ ছাত্রী । গন্তব্যের আগেই অন্য যাত্রীরা নেমে যাওয়ায় বাসে তিনি একা ছিলেন। বাসের চালক ও হেলপার এ সুযোগে ওই ছাত্রীকে লাঞ্ছিত করার চেষ্টা করে। হেলপার একপর্যায়ে তার মুখ চেপে ধরে। সম্ভ্রম রক্ষার্থে চলন্ত বাস থেকে লাফ দেন তিনি। পরবর্তীতে এক রিকশাচালক তাকে বাসায় পৌঁছে দেন। ভুক্তভোগী ঐ শিক্ষার্থী শুক্রবার বিকেলে কোতোয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করেন।

পিডিএসও/রি.মা