সিরাজগঞ্জে দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু, গাড়িতে আগুন

প্রকাশ : ২১ মার্চ ২০১৯, ১০:৪২ | আপডেট : ২১ মার্চ ২০১৯, ১১:৩০

অনলাইন ডেস্ক
কামারখন্দে বিক্ষুব্ধ জনতা কাভার্ডভ্যানটিতে আগুন ধরিয়ে দেয়

সিরাজগঞ্জের কামারখন্দে কাভার্ডভ্যান চাপায় এক কলেজ ছাত্রের মৃত্যুর পর সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছে স্থানীয়রা। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার উপজেলার ভদ্রঘাট এলাকার সিরাজগঞ্জ-নলকা সড়কে এ দুর্ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন।  

নিহত হৃদয় বাজার ভদ্রঘাট গ্রামের হায়দার আলীর ছেলে। স্থানীয় ধুকুরিয়া কারিগরি কলেজ থেকে এ বছর এইসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল তা। বিক্ষোভের সময় স্থানীয়রা কাভার্ডভ্যানটিতে আগুন ধরিয়ে দেয়; পরে পুলিশ ও স্থানীয় প্রশাসন গিয়ে দেড় ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।   

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা গিয়ে এক ঘণ্টার চেষ্টায় কাভার্ডভ্যানের আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম  বলেন, কেমিকেলবাহী একটি কার্ভাডভ্যান ভদ্রঘাট এলাকায় তিন পথচারীকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই হৃদয়ের মৃত্যু হয়।

দুর্ঘটনার পরই বিক্ষুব্ধ এলাকাবাসী কাভার্ডভ্যানটি আটক করে আগুন ধরিয়ে দেয়। পরে তারা সিরাজগঞ্জ-নলকা সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে। এ সময় ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।  খবর পেয়ে পুলিশ গিয়ে বিক্ষুদ্ধ জনতাকে বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে নিলে সকাল ৯টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।   

পিডিএসও/হেলাল