রাজশাহী ব্যুরো

  ১০ মার্চ, ২০১৯

রাজশাহীতে একটি কেন্দ্রে ভোট স্থগিত, আটক ৩

জাল ভোট পড়ার কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার একটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করেছে নির্বাচন কমিশন।

রোববার দুপুরে পৌনে ১টার দিকে উপজেলার আল জামিয়াতুস সালাফিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রের ভোট স্থগিত করা হয়। এ সময় কেন্দ্র থেকে ৩ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো, সহকারী প্রিজাইডিং অফিসার নাজমুল হক, মুকিদ আলী মাস্টার ও নৌকার পোলিং এজেন্ট মাসুদ রানা।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, স্থগিত হওয়ার আগে কেন্দ্রটিতে প্রায় ১৭ শতাংশ ভোট গ্রহণ করা হয়েছিল।

নির্বাচন কর্মকর্তা বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে অবৈধভাবে সিল মারা হচ্ছিল। বিষয়টি জানাজানি হলে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ভোট গ্রহণ স্থগিত করেন। এরপর জেলা প্রশাসক এসএম আবদুল কাদের ও রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম গিয়ে তিনজনকে আটক করে পুলিশে দেন।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম আটকদের থানায় নিয়ে আসেন। তাদের ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি বলেও জানান সহকারী রিটার্নিং কর্মকর্তা মশিউর রহমান।

গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট চার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, আওয়ামী লীগের জাহাঙ্গীর আলম (নৌকা), আওয়ামী লীগের বিদ্রোহী মো. বদিউজ্জামান (আনারস), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাইদুর রহমান (হাতুড়ি) ও জাতীয় পার্টির সালাহউদ্দিন বিশ্বাস (লাঙল)।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,উপজেলা পরিষদ নির্বাচন,ভোটকেন্দ্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close