রাজশাহীতে পৌরমেয়রহ আটক ১১

প্রকাশ : ০৯ মার্চ ২০১৯, ২১:১৬

অনলাইন ডেস্ক

রাজশাহীর দুর্গাপুরে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে পৌরমেয়র তোফাজ্জল হোসেনসহ আওয়ামী লীগের ১১ নেতাকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। শনিবার দুপুর পৌনে ২টার দিকে দুর্গাপুর পৌরসভা কার্যলয়ে বৈঠক করার সময় তাদের আটক করা হয়।

আটক হওয়া ব্যক্তিদের মধ্যে রয়েছে- পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজহার আলী, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, মেয়রের ছেলে মনিরুজ্জজামান মনিসহ ১০ জন।

এর আগে সকালে ইউপি চেয়ারম্যান মোজাহার আলীকেও গ্রেপ্তার করে পুলিশ। তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল মজিদের সমর্থক।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব। তিনি জানান, আজ দুপুরে পৌর কার্যলয়ে গোপন বৈঠক করার সময় তাদের আটক করা হয়। নির্বাচনের দুদিন আগেই প্রচারণা বন্ধ করার নিয়ম থাকলেও তারা নিয়ম না মেনে গোপনে বৈঠক করছিলেন। এই অপরাধে তাদের আটক করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউসার হামিদ ও জর্জ মিত্র চাকমার নেতৃত্বে তাদের আটক করা হয় বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদের অভিযোগ, ‘দুর্গাপুর পৌর কার্যালয়ে ঘরোয়াভাবে বৈঠক করছিলেন মেয়রসহ বেশকিছু নেতাকর্মী। কিন্তু প্রশাসন কোনো কারণ ছাড়াই তাদের আটক করেছে।’

পিডিএসও/রি.মা