reporterঅনলাইন ডেস্ক
  ২৪ ফেব্রুয়ারি, ২০১৯

৭ ঘণ্টা পর চারঘাটে লাইনচ্যুত ট্রেন উদ্ধার

চলাচল শুরু

রাজশাহীর চারঘাটের হলিদাগাছী স্টেশন এলাকায় লাইনচ্যুত হওয়ার ট্রেনটি দুর্ঘটনার সাত ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। রোববার সকাল ১০টার পর রিলিফ ট্রেনটি লাইনচ্যুত হওয়া মালবাহী ট্রেনের বগি টেনে উপরে তোলা হয়। পরে ট্রেনটি রাজশাহী অভিমুখে ছেড়ে যায়। এরপরই ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এর আগে শনিবার দিনগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ট্রেন লাইনচ্যুত হওয়ার পর রাজশাহী-ঢাকাসহ সব রুটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে আজ ভোরে ঈশ্বরদী থেকে রিলিফ একটি ট্রেন গিয়ে উদ্ধার কাজ শুরু করে। পর সকাল ১০টার দিকে লাইনচ্যুত হওয়া মালবাহী বগিটি উদ্ধারে সক্ষম হয়।

রাজশাহীর সরদহ রেলস্টেশনের মাস্টার লুৎফর রহমান সাংবাদিকদের জানান, মালবাহী ওই ট্রেনটি গতরাতে ঈশ্বরদী থেকে রাজশাহীর উদ্দেশে যাচ্ছিল। ট্রেনটি চারঘাটের হলিদাগাছি স্টেশনের ৫০০ গজ পশ্চিমে লাইনচ্যুত হয়।

পরে দুর্ঘটনাকবলিত ট্রেন উদ্ধারের জন্য রাতেই ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেনটি রওয়ানা হয়। আজ সকাল ১০টার দিকে লাইনচ্যুত ওই ট্রেনের বগিটি ওপরে টেনে তোলা হয়। এ সময় মালবাহী ওই ট্রেন আবারও রাজশাহীর উদ্দেশে ছেড়ে যায়। এরপরপরই ঢাকা-রাজশাহীসহ সারাদেশের সঙ্গে পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লাইনচ্যুত,ট্রেন,চারঘাট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close