টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ১৯ ফেব্রুয়ারি, ২০১৯

বঙ্গবন্ধুর সমাধিতে শরীয়তপুর সংরক্ষিত আসনের এমপির শ্রদ্ধা

জাতীয় সংসদে শরীয়তপুর সংরক্ষিত নারী আসনের এমপি ও ন্যাশনাল ব্যাংকের কার্যকরি কমিটির চেয়ারম্যান পারভীন হক সিকদার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।

মঙ্গলবার দুপুরে খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েলকে সাথে নিয়ে সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তাবক অর্পন করে তিনি শ্রদ্ধা জানান। পরে তিনি ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় অন্যান্যের মধ্যে শেখ জুয়েলের স্ত্রী শেখ সাহানা ইয়াসমিন শম্পা, পুত্র শেখ ফারদীন নাসের, পারভীন হক সিকদারের মেয়ে মেন্ডি সিকদার, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সরদার ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা গাজী , পৌর মেয়র শেখ আহম্মদ হোসেন মীর্জা, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, আওয়ামীলীগ নেতা শেখ শুকুর আহম্মেদ প্রমূখ উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে শেখ জুয়েল ও তার স্ত্রী শাহানা হক শম্পাকে সাথে নিয়ে সরাসরি তিনি বঙ্গবন্ধু ভবনে চলে যান। তিনি সেখানে কিছুক্ষণ সময় কাটান। পরে তিনি সমাধি সৌধ কমপ্লেক্স, বঙ্গবন্ধুর পারিবারিক পুকুরঘাট, লঞ্চঘাট ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নবনির্মিত বাড়ি পরিদর্শন করেন। এরপর তিনি সেখানে মধ্যহ্ন ভোজে অংশ নেন।

এর আগে তিনি একটি প্রাইভেট হেলিকপ্টার যোগে ঢাকা থেকে টুঙ্গিপাড়া এসে পৌঁছান। পরে টুঙ্গিপাড়ায় কর্মসূচি শেষে বিকেলে পুনরায় হেলিকাপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন তিনি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শরীয়তপুর,সংরক্ষিত আসন,বঙ্গবন্ধুর সমাধি,শ্রদ্ধা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close