সড়ক দুর্ঘটনা

মিরসরাইয়ে জ্বলন্ত মাইক্রোবাসে ৩ জনের মৃত্যু

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৪৬ | আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১০:২৭

অনলাইন ডেস্ক
ama ami
সিলিন্ডার বিস্ফোরণে আগুন লেগে পুড়ে যাওয়া মাইক্রোবাস

চট্টগ্রামের মিরসরাইয়ে মাইক্রোবাস-কাভার্ডভ্যান সংঘর্ষের পর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার নিজামপুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন—আবদুর রহমান, তার স্ত্রী বিবি কুলছুম এবং মাইক্রোবাসের চালক। আহতরা হলেন—আবুল কালাম, রাশেদ এবং মালেক। তাদের শরীরের অধিকাংশ জায়গা পুড়ে গেছে। তাদের প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তারা নোয়াখালী থেকে চট্টগ্রাম শহরের কালুরঘাটে ছেলের বাসায় যাচ্ছিলেন।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার জানান, আজ সকালে উপজেলার নিজামপুরে মাইক্রোবাসের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। পরে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরে যায়। আগুনে পুড়ে মাইক্রোবাসের মধ্যেই তিনজন মারা যান। এ সময় তিনজন দগ্ধ হন। আহতরা হলেন—আবুল কালাম, রাশেদ ও মালেক। তাদের শরীরের অধিকাংশ জায়গা পুড়ে গেছে। তাদের প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে চমেক হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরো জানান, অগ্নিদগ্ধ হয়ে তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটি দ্রুত ওই এলাকা ত্যাগ করেছে। দুর্ঘটনার পর পুড়ে যাওয়া মাইক্রোবাসটি উদ্ধার করা হয়েছে।

পিডিএসও/হেলাল