গৌরীপুরে আগুনে পুড়লো ৮ দোকানের মালামাল

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৩

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
ama ami

ময়মনসিংহের গৌরীপুরে শ্যামগঞ্জ বাজারে আগুনে পুড়ে ৮টি দোকানের অধিকাংশ মাল পুড়ে ছাই হয়ে গেছে। রোববার দিবাগত মধ্য রাতে এই আগুনের ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের টিম যৌথভাবে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, গতকাল রাতে শ্যামগঞ্জবাজারের মো. শাহজাহানের ইলেকট্রনিক্সের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর আগুনের লেলিহান ছড়িয়ে পড়লে পার্শ্ববর্তী রেজাউলের কসমেটিক দোকান, হিরেন চন্দ্র দাসের আটার মিলে ছড়িয়ে পড়ে। এছাড়াও আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হয় লিটন মিয়া, হাবিল মিয়া, রিয়াজ, আনোয়ার ও হাবিবুর রহমানসহ পাঁচ ব্যবসায়ীর পোলট্রি মুরগির দোকান। পরে স্থানীয়রা ও নেত্রকোনা জেলা, ময়মনসিংহ জেলা  ও ঈশ্বরগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসের টিম যৌথভাবে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার পাশাপাশি দোকানের মালামাল উদ্ধার করে।

ইলেকট্রনিক্স ব্যবসায়ী শাহজাহান কান্নাজড়িত কণ্ঠে বলেন, আগুনে আমার দোকানের লাখ লাখ টাকার মালামাল পুইড়্যা গেছে। আমি অহন শেষ। পথের ভিখারি হইয়্যা গেছি।

সোমবার নেত্রকোনা জেলা ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো. আল-আমিন বলেন, ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার পাশাপাশি ক্ষতিগ্রস্থ ৮টি দোকান থেকে আনুমানিক ১৩ লাখ ৭০ হাজার টাকার মালামাল উদ্ধার করে। আগুনে ক্ষতিগ্রস্ত দোকানগুলোর ক্ষয়ক্ষতির পরিমাণ ৪ লাখ ৮৭ হাজার। ধারণা করা হচ্ছে, শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

পিডিএসও/হেলাল