সড়ক দুর্ঘটনা

খুলনায় নিহত ৫ জনই যুবলীগ-ছাত্রলীগ নেতা

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৫ | আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৪৪

অনলাইন ডেস্ক

খুলনায় সড়ক দুর্ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগের ৫ নেতার মৃত্যুতে শোকে স্তব্ধ গোপালগঞ্জ। রোববার রাতে খুলনার রূপসা সেতু এলাকায় প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ওই ৫ নেতা নিহত হন।

নিহত ৫ জন হলেন—গোপালগঞ্জ শহরের সবুজবাগের অ্যাডভোকেট আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে ও গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন শিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর যুবলীগের সহসভাপতি সাদিকুল আলম সাদিক, শহরের থানা পাড়ার গাজী মিজানুর রহমান হিটুর ছেলে ও জেলা ছাত্রলীগের ছাত্র বৃত্তিবিয়ষক সম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, শহরের কুয়াডাঙ্গা এলাকার রসুলপাড়ার আলমগীর হোসেন মোল্লার ছেলে ও জেলা ছাত্রলীগের সহসম্পাদক সাজু আহমেদ এবং চাঁদমারীর ওয়াহিদ গাজীর ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী। এদের মধ্যে সাদিকুল গাড়ি চালাচ্ছিলেন। সাদিক ছাড়া বাকি সবাই গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, ৫ নেতা প্রাইভেটকারে করে খুলনা থেকে গোপালগঞ্জে ফিরছিলেন। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। এতে প্রাইভেটকারের ভেতরে থাকা ছাত্র ও যুবলীগের ৫ নেতাই প্রাণ হারান। নিহত ৫ জনের মরদেহ আজ সোমবার সকালে গোপালগঞ্জ শহরের বাড়িতে এসে পৌঁছে। বাদ জোহর গোপালগঞ্জে শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে নামাজে জানাজা শেষে তাদের দাফনের প্রস্তুতি চলছে।

পিডিএসও/হেলাল