খুলনায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৫

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:০৩ | আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২৫

অনলাইন ডেস্ক
ama ami

খুলনায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্রসহ পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন প্রাইভেটকারের যাত্রী ও বাকি দুইজন পথচারী।

রোববার রাত সোয়া ১১টার দিকে খুলনার খানজাহান আলী সেতু বাইপাস সড়কের খেজুর বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে দুইজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। এরা হলেন মাহমুদ হাসান বাবু ও এ এস এম সাদিকুল হাসান। এর মধ্যে মাহমুদ হাসান বাবু গোপালগঞ্জ বঙ্গবন্ধু কলেজের মাস্টার্সের ছাত্র এবং হাসানও গোপালগঞ্জের সবুজবাগ এলাকার বাসিন্দা। বাকি তিনজনের পরিচয় জানার চেষ্টা চলছে।

লবণচরা থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম জানান, রাত সোয়া ১১টার দিকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ৩৫-০০২৫)  খানজাহান আলী সেতু এলাকা থেকে আসছিল। অপরদিকে, নগরীর জিরো পয়েন্ট এলাকা থেকে আরেকটি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-২৫৮৪) রূপসা সেতুর দিকে যাচ্ছিল। দুটি গাড়ি লবণচরা থানা এলাকার খেজুর বাগান অতিক্রমকালে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি প্রাইভেটকারের সামনে এসে পড়লে তাকে বাঁচাতে গিয়ে সেটি রং সাইডে গেলে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের তিনযাত্রী ও দুইজন পথচারী নিহত হন। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে, জব্দ করা হয়েছে।

এদিকে, খবর পেয়ে লবণচরা ও হরিণটানা থানা পুলিশ, র‌্যাব, পিবিআই এবং ফায়ার সার্ভিস সদস্যরা দ্রুত ঘটনাস্থলে হাজির হন। ফায়ার সার্ভিসের একটি টিম গাড়ি কেটে প্রাইভেটকারের মধ্য থেকে তিনটি মৃতদেহ উদ্ধার করেন। বাকি দুটি সড়কেই পড়ে ছিল বলে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন।

পিডিএসও/হেলাল