অতিরিক্ত মদপানে একই পরিবারের ৩ জনের মৃত্যু

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৭

অনলাইন ডেস্ক
ama ami

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী এলাকায় ‘অতিরিক্ত মদপানে’ বাল্মিকি সম্প্রদায়ের দুই বোনসহ তিন নারীর মৃত্যু হয়েছে। এ ছাড়া অপর আরেক ব্যক্তি অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিসাধীন রয়েছেন।

শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চামেলী, চায়না ও জোসনা নামে ওই তিন নারীর মৃত্যু হয়। তাদের বয়স অনুমানিক ৩০ থেকে ৩৫ বছর।

নিহত চামেলীর স্বামী মন্টু অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত চামেলী ও চায়না সম্পর্কে আপন বোন। অপর নিহত জোসনা তাদের ফুফু। তাদের সবার বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ গ্রামে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন-অর-রশিদ দুই বোনসহ তিন নারীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, হোসেন্দী এলাকার খান শিপইয়ার্ডে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কর্মরত ছিলেন চামেলী ও তার স্বামী মন্টু। স্বামী-স্ত্রী দুজনই ওই শিপইয়ার্ডের ভেতর বসবাস করতেন।

ওসি আরও জানান, গতকাল শুক্রবার চামেলীর বোন চায়না ও ফুফু (পিসি) জোসনা বেড়াতে আসেন। এরপর রাত ১১টার দিকে সবাই মিলে মদপান করেন। পরে রাত ১২টার দিকে তারা অসুস্থ হয়ে পড়লে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢামেক হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০টার দিকে চামেলী ও চায়না মারা যান। এর দুই ঘণ্টা পর ১২টার দিকে তাদের ফুফু জোসনা মারা যান। নিহত চামেলীর স্বামী মন্টুর অবস্থা আশঙ্কাজনক। 

পিডিএসও/রি.মা