খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে জেএসএস কর্মী নিহত

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৬

খাগড়াছড়ি প্রতিনিধি
ama ami

পার্বত্য জেলা খাগড়াছড়ির পানছড়িতে এক জেএসএস সংস্কার কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে পানছড়ি বাজারের শুকতারা আবাসিক হোটেলের পাশে এ ঘটনা ঘটে। নিহতের নাম রণি ত্রিপুরা (৩২)। সে পানছড়ির মরাটিলা এলাকার মৃত মণিন্দ্র লাল ত্রিপুরার ছেলে। 

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস, এমএন লারমা) তথ্য ও প্রচার সম্পাদক সুধাকর ত্রিপুরা নিহত রণি ত্রিপুরাকে নিজেদের কর্মী দাবী করে এ হত্যাকাণ্ডের জন্য অনিবন্ধিত পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন ‘ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীত খীসাকে দায়ী করেন। 

তবে দায় অস্বীকার করে ইউপিডিএফের খাগড়াছড়ি জেলা সদর ইউনিটের সমন্বয়কারী অংগ্য মারমা জানান, এ হত্যাকাণ্ডের সঙ্গে তাদের কোনো প্রকার সম্পৃক্ততা নেই। কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে তারা জানে না। তাদের ওপর মিথ্যা দায় চাপানো হচ্ছে বলে দাবি করেন তিনি।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যা ৭টার দিকে পানছড়ি বাজারে রণি ত্রিপুরা নামের এক ব্যক্তিকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহতবস্থায় রণিকে উদ্ধার করে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পিডিএসও/তাজ