কেরানীগঞ্জে কোচিং সেন্টারে র‌্যাবের অভিযান

৪ প্রতিষ্ঠানের অর্থদণ্ড

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৪ | আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৪৯

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

কেরানীগঞ্জে বিভিন্ন কোচিং সেন্টারে অভিযান পরিচালনা করেছে র‌্যাব। বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয় বেবিস্ট্যান্ড ও কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্দ ডাকপাড়া এলাকায় ৪টি কোচিং সেন্টারে অভিযান পরিচালনা করে র‌্যাব-১০ ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-২) কেরানীগঞ্জ ক্যাম্পের সদস্যরা। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৪ কোচিং সেন্টারের পরিচালককে ১ হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়েছে। অর্থদন্ডপ্রাপ্তরা হলেন সততা কোচিং সেন্টারের পরিচালক হুমায়ুন কবির, কনফিডেন্স কোচিং সেন্টারের পরিচালক সাইদুল ইসলাম, এম আর কোচিং সেন্টারের পরিচালক মশিউর রহমান ও পাঠশালা কোচিং সেন্টারের পরিচালক রাকিবুল ইসলাম।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেল প্রমথ রঞ্জন ঘটক ও র‌্যাব-১০ ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-২) কেরানীগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেন।

এসময় তাদেরকে সহযোগীতা করেন ভ্রাম্যমান আদালতের বেঞ্চ সহকারী মজিরুল হক, র‌্যাব-১০ ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-২) কেরানীগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদ।

পিডিএসও/রি.মা