লালমনিরহাট প্রতিনিধি

  ০২ ফেব্রুয়ারি, ২০১৯

পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আসাদুল ইসলাম (৩০) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন।

শনিবার ভোররাতে পাটগ্রামের ম্যাচেরঘাট সীমান্তের ৮০৩ নং মেইন পিলারের কাছে বিএসএফ এর গুলিতে নিহত হন আসাদুল ইসলাম। নিহত ব্যক্তি উপজেলার বাউরা ইউনিয়নের নবীনগর এলাকার নাউয়ার ভিটা গ্রামের কাদমার ছেলে।

বিজিবি সূত্রে জানা যায়, বাংলাদেশি একটি চোরাকারবারি দল উপজেলার বাউরা ইউনিয়নের পাশ দিয়ে বয়ে চলা সানিয়াজান নদীর ভারতীয় অংশের পাশে ভারতীয় সীমান্তের কাঁটাতার সংলগ্ন এলাকায় গরু পারাপার করতে গেলে ভারতের কুচলিবাড়ি ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা দলটিকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

এ সময় অন্যান্যরা পালিয়ে আসতে সক্ষম হলেও আসাদুল গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে বিএসএফ সদস্যরা ঘটনাস্থল থেকে ৮টি গরু ও আসাদুলের মরদেহ ভারতে নিয়ে যায়।

রংপুর ৫১ বিজিবির লেঃ কর্নেল মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত বাংলাদেশির মরদেহ ফেরতের জন্য বিএসএফকে পত্র দেওয়া হয়েছে। বাউরা ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ বসুনিয়া দুলাল আসাদুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আসাদুল তার ইউনিয়নের বাসিন্দা।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএসএফ,বাংলাদেশি নিহত,বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত,পাটগ্রাম সীমান্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close