চট্টগ্রাম ব্যুরো

  ৩১ জানুয়ারি, ২০১৯

স্ত্রীর পরকীয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চিকিৎসকের আত্মহত্যা

স্ত্রীর পরকীয়া নিয়ে ঝগড়া করে নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ (৩২)। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অবেদনবিদ (অ্যানেসথেসিয়া) বিভাগের চিকিৎসা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার ভোর ৬ টা ২০ মিনিটে ওই চিকিৎসককে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।চিকিৎকরা জানান, শিরায় বিষপ্রয়োগের মাধ্যমে তার মৃত্যু হয়েছে।

এর আগে ডা. আকাশ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের টাইমলাইনে স্ট্যাটাস, ছবি ও ভিডিও দিয়ে স্ত্রীর সঙ্গে সম্পর্কের অবনতির ঘটনাবলি তুলে ধরেন। তার সর্বশেষ স্ট্যাটাস ছিল ‘ভাল থেক আমার ভালবাসা তোমার প্রেমিকদের নিয়ে।’

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশা বলেন, ‘প্রাথমিক তদন্তে জানতে পেরেছি- স্ত্রীর সঙ্গে রাতে ঝগড়া করেন আকাশ। ভোর ৪টার দিকে তার স্ত্রী রাগ করে বাসা থেকে বেরিয়ে যান। এরপর আকাশ ফেসবুকে স্ট্যাটাস দেয়। একপর্যায়ে নিজের শরীরে নিজে বিষপ্রয়োগ করেন।’

আকাশ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বাংলাবাজার বরকল এলাকার মৃত আবদুস সবুরের ছেলে। নগরীর চান্দগাঁও থানার চান্দগাঁও আবাসিক এলাকার ২ নম্বর সড়কের ২০ নম্বর বাড়িতে পরিবারের সাথে থাকতেন।

স্ট্যাটাসের মধ্যে আত্মহত্যাকারী চিকিৎসক লেখেন, ‘আমার ভালবাসা সবসময় ওর জন্য ১০০% ছিল। আমি আর সহ্য করতে পারিনি। আমাদের দেশে তো ভালবাসায় চিটিং এর শাস্তি নেই। তাই আমিই বিচার করলাম আর আমি চির শান্তির পথ বেছে নিলাম।

স্ট্যাটাসের একপর্যায়ে তিনি স্ত্রীকে ‘চিটার’ হিসেবে উল্লেখ করে তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগও করেন। শেষ স্ট্যাটাসে মোস্তফা মোরশেদ আকাশ স্ত্রীর সঙ্গে একটি ছবি দেন এবং লেখেন- ভালো থেকো আমার ভালোবাসা তোমার প্রেমিকদের নিয়ে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আত্মহত্যা,স্ত্রীর পরকীয়া,চিকিৎসক,চট্টগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close