কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ৩১ জানুয়ারি, ২০১৯

ভাইবোন নিহত : কেরানীগঞ্জে বিচারের দাবিতে মানববন্ধন

কেরানীগঞ্জে ট্রাকচাপায় আফরিন (১৩) ও আফসার (১০) নামে দুই ভাইবোনের নিহতের ঘটনায় ট্রাকচালককে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর স্ট্যান্ড এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কের দুই পাশে এ মানববন্ধনে অংশ নেয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ প্রায় ৫ শতাধিক জনতা।

পরে ঢাকা মাওয়া মহাসড়কের আবদুল্লাহপুর থেকে হাসনাবাদ পর্যন্ত প্রায় ৬ কিলোমিটার সড়কের বিভিন্ন জায়গায় জড়ো হতে থাকে মানববন্ধনকারীরা। এতে প্রায় আধা ঘণ্টা ঢাকা-মাওয়া মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। এ সময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা নিরাপদ সড়কের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকে এবং ঘাতক ট্রাকচালককে গ্রেফতার করে ফাঁসি দেওয়ার দাবি জানায়।

মানববন্ধনে অংশগ্রহণকারী বাঘৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র জুনায়েদ জানায়, নিহত আফসার তার খেলার সঙ্গী। আফসারের খুনির বিচারের দাবিতে সে সবার সঙ্গে রাস্তায় এসে দাঁড়িয়েছে।

পশ্চিমদী মডেল হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী তামান্না মাহমুদ জানায়, আমরা সকালে বাসা থেকে বের হই, বিকেলে ফিরি। সড়কে ট্রাকচালকদের দানবীয় চলাচল আমাদের বাসায় ফেরা অনিশ্চিত হয়ে পড়েছে।

নিহতের পিতা ডালিম হোসেন বলেন, আমার সন্তানেরা কোনো দুর্ঘটনায় মারা যায়নি। ট্রাকচালক আমার চোখের সামনে আমার সন্তানদের হত্যা করেছে। আমি এ হত্যাকাণ্ডের বিচার চাই। অবিলম্বে ট্রাকচালককে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল রামানন্দ সরকার প্রতিদিনের সংবাদকে বলেন, ঘাতক ট্রাকচালককে গ্রেফতারের জন্য আমরা সর্বোচ্চ প্রযুক্তি ব্যবহার করছি। আশা করি দ্রুত তাকে গ্রেফতার করা হবে।

উল্লেখ্য, গত সোমবার (২৮ জানুয়ারি) দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর মোল্লার পুল এলাকায় ট্রাকচাপায় নিহত হয় দুই ভাইবোন আফরিন (১৩) ও আফসার (১০)। দুর্ঘটনায় তাদের পিতা ডালিম আহত হয়েছেন। নিহত আফরিন হাসনাবাদ কসমোপলিটান স্কুল অ্যান্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী, আফসার একই স্কুলের ৪র্থ শ্রেণিতে পড়তো।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কেরানীগঞ্জ,ভাইবোন নিহত,মানববন্ধন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close