চট্টগ্রাম ব্যুরো

  ২৩ জানুয়ারি, ২০১৯

চট্টগ্রামে বিভাগীয় কমিশনার

‘দুর্নীতি-মাদক ও চোরাচালান রোধে আন্তরিকভাবে কাজ করতে হবে’

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বলেছেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টা, আন্তরিকতা ও সহযোগিতায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু-শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করা হয়েছে। দেশের সার্বিক উন্নয়নে সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য প্রধানমন্ত্রী যে ঘোষণা দিয়েছেন; তা আমাদেরকে অবশ্যই পালন করতে হবে।

বুধবার সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে পৃথকভাবে অনুষ্ঠিত চট্টগ্রাম আঞ্চলিক টাস্কফোর্সের সভা, বিভাগীয় উন্নয়ন সমন্বয় কমিটির সভা, জেলা প্রশাসকদের সঙ্গে সমন্বয় সভা ও বিভাগীয় রাজস্ব সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার অফিস এই সভাগুলোর আয়োজন করেন।

পুলিশের চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেন, মাদক রোধে পুলিশের পক্ষ থেকে থাকবে জিরো টলারেন্স।

সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) আমেনা বেগম বলেন, চট্টগ্রাম নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি মোটামুটি ভালো। অস্ত্র ও মাদক উদ্ধারসহ অপরাধীদের গ্রেফতারে পুলিশ বাহিনী কাজ করে যাচ্ছে।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত পৃথক সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, বিভাগীয় পরিচালক (স্থানীয় সরকার) দীপক চক্রবর্তী, পুলিশের চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বিজিবি’র চট্টগ্রাম রিজিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক কর্নেল আরেফিন, সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) আমেনা বেগম, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মো. নুরুল আলম নিজামী, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী মো. সামসুদ্দোহা, কুমিল্লার কাস্টমস কমিশনার মো. মাহবুবুজ্জামান, জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন (চট্টগ্রাম) প্রমূখ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,বিভাগীয় কমিশনার,চোরাচালান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close