গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০১৯

বিনামূল্যে প্রতিদিনের সংবাদ পাবেন পত্রিকাপ্রেমী মোসলেম

প্রতিদিনের সংবাদের খবর প্রকাশের পর ময়মনসিংহের গৌরীপুরের বেকারকান্দা গ্রামের সত্তোরোর্ধ্ব পত্রিকাপ্রেমী মোসলেহ উদ্দিন মোসলেমের জন্য প্রতিদিন বিনামূল্যে দৈনিক প্রতিদিনের সংবাদ পড়ার ব্যবস্থা করে দেওয়ার পাশাপাশি তাকে নতুন কাপড় উপহার দিয়েছেন আশরাফুল ইসলাম সেলিম ওরফে কবি সেলিম বালা।

গত ১৫ জানুয়ারি প্রতিদিনের সংবাদে ‘পত্রিকাপ্রাণ মাস্টার, দুজনে মিলে কেনেন ৫ টাকা দামের কাগজ’ শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হলে বিষয়টি সেলিম বালার নজরে আসে। পরে সোমবার গৌরীপুর পৌর শহরের স্বজন সমাবেশের কার্যালয়ে সেলিম বালার প্রেরিত নতুন কাপড় মোসলেমের হাতে তুলে দেওয়া হয়। পাশাপাশি সেলিম বালার সৌজন্যে প্রতিদিন বিনামূল্যে প্রতিদিনের সংবাদ পড়ার ব্যবস্থা করা হয়।

কবি সেলিম বালা বলেন, প্রতিদিনের সংবাদে প্রকাশিত খবরের মাধ্যমে জানতে পেরেছি—দরিদ্র মোসলেম অভাবের কারণে ৫ টাকার একটি পত্রিকা দুইজনে মিলে কিনে পড়েন। তাই আমি মোসলেমকে সহযোগিতার পাশাপাশি তার জন্য প্রতিদিন বিনামূল্যে প্রতিদিনের সংবাদ পড়ার ব্যবস্থা করে দিয়েছি। পাশাপাশি তার সংগ্রহে থাকা পুরাতন পত্রিকাগুলো সংরক্ষণের জন্য দ্রুত একটি শেলফ তৈরি করে দেওয়া হবে।

উপহার দেওয়ার সময় উপস্থিত ছিলেন—গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ এমদাদুল হক, যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, প্রতিদিনের সংবাদের গৌরীপুর প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিব, নিউ নেশন প্রতিনিধি রায়হান উদ্দিন সরকার, সাংবাদিক মোস্তাফিজুর রহমান বোরহান প্রমুখ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পত্রিকাপ্রেমী,প্রতিদিনের সংবাদ,গৌরীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close