রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি

  ১৬ জানুয়ারি, ২০১৯

বড় ভাইয়ের ভাড়া করা সন্ত্রাসীদের হামলায় ছোট ভাই আহত

আটক ৬

মাদারীপুরের রাজৈর উপজেলার ঘোষাল কান্দী গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের ভাড়া করা সন্ত্রাসীদের হামলায় ছোট ভাই হাফিজ ফকির (৩৫) গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে।

আহতকে গুরুতর অবস্থায় প্রথমে রাজৈর হাসপাতালে ভর্তি ও পরে সংকটাপন্ন অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা ৬ ভাড়াটিয়া সন্ত্রাসীদের আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, রাজৈর উপজেলার ঘোষাল কান্দি গ্রামের রফিকুল ফকিরের ছেলেদের মধ্যে জমি-জমা নিয়ে দির্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে সৌদি প্রবাসী বড় ভাই রেজাউল ফকির ছোট ভাই হাফিজকে হত্যার জন্য সন্ত্রাসীদের ভাড়া করে।

পরে দুপুরে ছোট ভাই হাফিজকে ফোন দিয়ে ঘরে ডেকে নেয়। পরে সন্ত্রাসীরা হাফিজের ওপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। এ সময় আহত হাফিজের চিৎকারে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে তাৎক্ষণিক রাজৈর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য হাফিজকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, হামলায় ঘটনার সাথে জড়িত ৬ সন্ত্রাসীকে স্থানীয়রা আটকে রেখে গনধোলাই দিয়ে রাজৈর থানার পুলিশের কাছে সোপর্দ করে।

রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জানায়, জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে দুই ভায়ের মধ্যে মারা মারি হয়েছে। এ ঘটনায় ছোট ভাই হাফিজ ফকির গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় ৬ জন আটক আছে। এ ব্যাপাওে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজৈর,জমি-জমা,বিরোধ,সন্ত্রাসী হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close