বাগেরহাটে কৃষক ও নবধূর লাশ উদ্ধার

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ১৮:১১

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলায় এক কৃষক ও এক নববধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার খারইখালী গ্রামের মৃত তোফেল উদ্দিনের ছেলে কৃষক আব্দুল শেখের মরদেহ উদ্ধার করেছে করা হয়। দুপুর ১২টার দিকে পূর্বসরালিয়া গ্রাম থেকে পুলিশ উদ্ধার করে নববধূ সারমিন বেগমের (২০) মরদেহ। উভয় ঘটনায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা হয়েছে।
 
জানা গেছে, খারইখালী গ্রামের কৃষক আব্দুল শেখ রোববার পার্শ্ববর্তী পঞ্চকরণ গ্রামে মেয়ের বাড়িতে বেড়াতে যান। রাত ৯টার দিকে নিজ বাড়ি ফেরার পথে স্বপন হাওলাদারের দোকানের কাছে পৌঁছালে তিনি মারা যান। সারারাত ওই দোকানের সামনেই লাশ পাহারায় রাখে স্থানীয় চৌকিদার ও স্বজনেরা। ভোর ৫ টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

অপরদিকে পূর্ব সরালিয়া গ্রামের সামছুর রহমান খানের মেয়ে সারমিন বেগম গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের তরফ থেকে দাবি করা হয়েছে। সোমবার সকাল ৯ টার দিকে সে বাবার বাড়িতে আত্মহত্যা করে। ঘটনার সময় ওই বাড়িতে কেউ ছিলোনা। মাত্র দুমাস আগে বিয়ে হয়েছে সারমিনের।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, কৃষক আব্দুল শেখ ও সারমিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। উভয় ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

পিডিএসও/অপূর্ব