থানার পাশে রেস্টুরেন্টে মানকি ক্যাপ পরা সন্ত্রাসীদের হামলা!

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৯, ১৫:৫০

মৌলভীবাজার প্রতিনিধি
ama ami

শ্রীমঙ্গলে মৌলভীবাজার রোডে শ্রীমঙ্গল থানার পশ্চিম (বিপরীত) পাশে জিলানী সুইটমিট এন্ড রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার রাত সাড়ে ১১ টার দিকে শ্রীমঙ্গল থানার বিপরীত পাশের জিলানী সুইটমিট এন্ড রেস্টুরেন্ট একদল যুবক মানকি ক্যাপ পরে দেশীয় অস্ত্র হাতে নিয়ে পুরো হোটেলের সবকিছু ভাংচুর করে টাকা পয়সা লুট করে পালিয়ে যায়। 

স্থানীয়রা জানান, এ সময় হোটেলে কোন কাষ্টমার ছিল না। হোটেলে তখন ডিউটিরত বয় আর হোটেলের মালিক শ্রীমঙ্গল পৌর কাউন্সিলর মীর এম এ সালাম ছিলেন। তবে কেউ আহতের ঘটনা ঘটেনি।

জিলানী সুইটমিট এন্ড রেস্টুরেন্টু’র মালিক শ্রীমঙ্গল পৌর ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মীর এম এ সালাম জানান, রাত আনুমানিক ১১টা ৩০ মিনিটে একদল যুবক মানকি ক্যাপ পরে অস্ত্রধারী দল আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। আমি তখন ভেতরে বাথরুমে যাওয়ার পথে ছিলাম। ঠিক তখনি কোন কিছু বুঝার আগেই তারা হামলা চালায়। আমি ও আমার স্টাফরা প্রাণ বাঁচাতে কিচেন রুমে গিয়ে আশ্রয় নেই। সেখানেও তারা দরজাতে আঘাত করে ।

তিনি আরো জানান,ক্যাশ থেকে প্রায় ৭০ থেকে ৮০ হাজার টাকা লুট করে নিয়ে পালিয়ে যায় ।সব মিলে প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে। কি কারণে হামলা করা হয়েছে তা জানা যায়নি।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম জানান ,খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। আমরা অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।দোষীদের ধরতে আমরা কাজ শুরু করেছি। আশা করছি, খুব তাড়াতাড়ি জড়িতদের ধরতে পারবো।

এছাড়া হামলার খবর পেয়ে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সম্পাদক হাজী মো.কামাল হোসেনসহ ব্যবসায়ী সমিতির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পিডিএসও/তাজ