সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০১৯

সখীপুর-সীডস্টোর সড়ক

সখীপুরে সেতু ভেঙে যান চলাচল বন্ধ

টাঙ্গাইলের সখীপুর-বাটাজোর সড়কে কীর্ত্তনখোলা ধুমখালি এলাকায় বেইলী সেতুর পাটাতন ভেঙে গত দুই সপ্তাহ ধরে সকল ধরনের ভারি যানবাহন চলাচল প্রায় সম্পূর্ণ বন্ধ রয়েছে। গত দুই সপ্তাহ আগে একটি মালবাহী ট্রাকের চাপে জরাজীর্ণ ওই সেতুর পাটাতন ভেঙে দুর্ভোগে পড়েছেন ওই সড়কে চলাচলকারী।

জানা যায়, সখীপুর সদর থেকে সীডস্টোর হয়ে ময়মনসিংহের ভালুকা, গফরগাঁও, গাজীপুরের শ্রীপুর ও মাওনা যাতায়াতের গুরুত্বপূর্ণ সড়ক এটি। এছাড়াও সখীপুর সদর থেকে রাজধানী ঢাকা যাতায়াতের বিকল্প সড়কও এটি। প্রতিদিন ওই সড়কে মালবাহী ট্রাক, পিকআপ, প্রাইভেট, মাইক্রোবাসসহ প্রায় হাজার খানেক সিএনজিচালিত অটোরিকশা চলাচল করে থাকে। সেতুটি ভেঙে পড়ায় ওইসব এলাকার পণ্যবাহী ট্রাক, পিকআপ ও যাতায়াতে দুর্ভোগের শিকার হচ্ছেন ব্যবসায়ী ও সাধারণ লোকজন।

উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল (এলজিইডি) কাজী ফাহাদ কুদ্দুস বলেন, ওই ব্রিজটি ভেঙে একটি নতুন ব্রিজ নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে প্রকল্প পাঠানো হয়েছে। আশা করছি, জুন মাসের মধ্যেই অনুমোদন পাব। চলাচল স্বাভাবিক করতে শিগগিরই সেতুর ভেঙে যাওয়া পাটাতনটি সংস্কার করে দ্রুত সড়কটি চলাচলের উপযোগী করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সখীপুর-সীডস্টোর সড়ক,বেইলী সেতু,দুর্ভোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close