লাকসামে এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম

দেশকে গড়ে তুলতে চাই স্বপ্নের সোনার বাংলা হিসেবে

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১৯:৩১ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯, ১৯:৫৩

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি
ama ami
লাকসামে সর্বস্তরের জনগণ ও নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে বক্তব্য রাখছেন স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে দশ বছরের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হত। আমরা বাংলাদেশকে গড়ে তুলতে চাই স্বপ্নের সোনার বাংলা হিসেবে। বঙ্গবন্ধু বাংলার মানুষকে গভীরভাবে ভালোবাসতেন। বাংলার মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধু আজীবন সংগ্রাম করেছেন। জননেত্রী শেখ হাসিনা আমাকে বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব প্রদান করেছেন। আমার ওপর অর্পিত দায়িত্ব আমি সততা ও নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করবো।

শনিবার সকালে কুমিল্লার লাকসাম উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে এলাকার সর্বস্তরের জনসাধারণ, দলীয় নেতাকর্মী, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী হিসেবে দায়িত্ব নেয়ার পর প্রথম নিজ এলাকায় যান তিনি। 

এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, গণতন্ত্রের কথা বিএনপি বলে, এটা গোটা মানুষের কাছে হাস্যকর। সময়ের ব্যবধানে আজকে মানুষ বুঝতে পেরেছে বাংলাদেশে জাতির জনককে হত্যা করার পেছনে সু-নির্দিষ্ট পরিকল্পনা ছিল। বিএনপি ক্ষমতায় থাকাকালীন এদেশে অসংখ্য হত্যাকাণ্ড ঘটে।

এলডিআরডি মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার ঘোষণা গ্রামকে শহরে রূপান্তরিত করা। সেই লক্ষ্যে বর্তমান সরকার কাজ শুরু করেছে। শহরের সকল সুযোগ সুবিধা গ্রামে পৌঁছে দেওয়া হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের লক্ষ্য উন্নত বাংলাদেশ গড়া। সেজন্য গ্রামকেও উন্নত করতে হবে। শুধু শহর নয় গ্রামকে উন্নত করলে উন্নত বাংলাদেশ গড়া সম্ভব।

এসময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদন্নোতি প্রাপ্ত) মোঃ আবদুল্লাহ আল মামুন, কুমিল্লা জেলা নির্বাহী প্রকৌশলী সোহরাব আলী, লাকসাম উপজেলা চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, লাকসাম উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম, কুমিল্লা জেলা পরিষদের সদস্য এড. আবু তাহের, এড. তানজিনা আক্তার, লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়েরসহ পুলিশের কর্মকর্তাবৃন্দ।

এ ছাড়াও এদিন বিকেলে এলজিআরডি মন্ত্রী উপজেলার বাকই ইউনিয়নের কৈত্রা গ্রামে নির্বাচনী সহিংসতায় নিহত আওয়ামী লীগের নেতা মো. ফয়েজ উল্লাহ’র বাড়ি যান। সেখানে তার কবর জিয়ারত করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে শান্তনা দেন। এ সময় মন্ত্রী ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি নির্দেশ দেন।

পিডিএসও/রিহাব